বাংলাদেশ অ্যাকাউন্টিং অলিম্পিয়াডের চূড়ান্ত পর্ব অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: সিএফও ফাউন্ডেশন অব বাংলাদেশ, বিজ সল্যুশন লিমিটেড ও চার্টার্ড অফিসার লিমিটেডের যৌথ আয়োজনে দেশে প্রথমবারের মতো আয়োজিত বাংলাদেশ অ্যাকাউন্টিং অলিম্পিয়াড ২০২১-এর চূড়ান্ত পর্ব গত ২৬ নভেম্বর রাজধানীর নীলক্ষেতে আইসিএমএবি অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

বিজ সল্যুশনের পরিচালক ও শফিকুল আলম অ্যান্ড কোং-এর প্রিন্সিপাল মো. শফিকুল আলম এলএলবি, এসিএস, এফসিএমএ, এফসিএ-এর পরিচালনায় অনুষ্ঠানটিতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটি ফর হিউম্যান রিসোর্সেস ম্যানেজমেন্টের (বিএসএইচআরএম) সভাপতি মো. মাশেকুর রহমান খান। সম্মানিত অতিথি ছিলেন সিটি গ্রুপের মানবসম্পদ (এইচআর) বিভাগের পরিচালক এবং এইচআর ক্লাব বাংলাদেশের সভাপতি এম সাব্বির আলী। এছাড়া বিশেষ অতিথি ছিলেন সিকেএইচ নেটওয়ার্কের ফাউন্ডার ও সিইও কামরুল হাসান এবং জনপ্রিয় লেখক মো. সিরাজুল ইসলাম এফসিএ।

মো. মাহাবুবুল আলম এফসিএমএ-এর পরিচালনায় অ্যাকাউন্টিং অলিম্পয়াড ২০২১-এর দ্বিতীয় পর্বে ১৩ জন চূড়ান্ত পর্বের জন্য নির্বাচিত হন। অনুষ্ঠানের শেষ পর্বে অ্যাকাউন্টিং অলিম্পিয়াড ২০২১-এর চূড়ান্ত পর্ব, পুরস্কার বিতরণী ও র্যাফেল ড্র অনুুষ্ঠিত হয়। ই-বাজার এলায়েন্সের ভাইস চেয়ারম্যান মিসেস নুসরাত জাহান ও অন্যান্য অতিথি অলিম্পিয়াডের চূড়ান্ত পর্বের বিজয়ীসহ অন্য সব বিজয়ীর মধ্যে পুরস্কার বিতরণ করেন। সবশেষে বিজয়ীদের নিয়ে একটি গ্রুপ ফটোসেশনের মাধ্যমে বর্ণিল অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published.